বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন

দিল্লির মঞ্চে মুগ্ধতা ছড়ালেন ঢাকার স্নিগ্ধা

রিপোর্টার / ৯ বার
আপডেট : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

শোবিজের পরিচিত মডেল ও নায়িকা স্নিগ্ধা চৌধুরী। মডেলিংয়ের সমৃদ্ধ গণ্ডি পেরিয়ে সিনেমাতেও নাম লিখিয়েছেন। জাজ মাল্টিমিডিয়ার ‘রাস্তা’ সিনেমায় দেখা যাবে তাকে। রায়হান রাফীর পরিচালনায় এ সিনেমায় সিয়ামের বিপরীতে অভিনয় করবেন স্নিগ্ধা। খবরটি ২০২২ সালের হলেও ছবিটির ভবিষ্যৎ সম্পর্কে এখনও জানা যায়নি।
তবে দেশের বাইরে থেকে ভালো খবর নিয়ে ফিরেছেন স্নিগ্ধা। ভারতের অনুষ্ঠিত জিআইসিডাব্লিউ ফ্যাশন উইক মাতিয়ে আসলেন ঢাকার এই নবাগতা নায়িকা। ১২ থেকে ১৫ সেপ্টেম্বর নয়াদিল্লিতে এই ফ্যাশন উইক অনুষ্ঠিত হয়।
ভারতের সবচেয়ে বড় এই ফ্যাশন উইকে এবারই প্রথম বাংলাদেশের নাম লেখালেন স্নিগ্ধা। ভারতীয় ফ্যাশন ইন্ডাস্ট্রির নামকরা সব তারকা মডেলদের সঙ্গে ক্যাটওয়াক করে ইতিহাস গড়লেন এই মডেল।
বাংলাদেশের আশিকুর রহমান পনির কোরিওগ্রাফিতে স্নিগ্ধা মুগ্ধতা ছড়ান এই আয়োজনে। স্নিগ্ধা জানান, পনি বেনারসি শাড়ি দিয়ে কাপড় তৈরি করেন, যেগুলো পরে হেঁটেছেন তিনি। তিনি বলেন, এটা আমার জীবনের বড় একটা ঘটনা। এর আগে এত বড় শোতে আমার হাঁটা হয়নি। ভারতীয় ফ্যাশন ইন্ডাস্ট্রি অনেক বড়। আমি ওখান থেকে অনেক কিছু শিখতে পেরেছি। সামনে আরও এ ধরনের বড় কাজ করার ইচ্ছা আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর