বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত

রিপোর্টার / ৩ বার
আপডেট : রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

অবশেষে হতাশার খবর। আজ তৃতীয় দফায় মাঠ পরিদর্শনের পর কোনো বল মাঠে গড়ানোর আগেই তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত ঘোষণা করেছেন আম্পায়াররা। সকাল থেকে বৃষ্টি না হলেও কেন খেলা শুরু করা গেল না, তা নিয়ে অবশ্য ধোয়াশা তৈরি হয়েছে।
দুই দলের খেলোয়াড়েরা আজও হোটেল থেকে মাঠে আসেননি। দুই দলকেই জানানো হয়েছে আউটফিল্ড ভেজা থাকায়ই খেলা শুরু করা যাচ্ছে না। আর কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামের প্রেস বক্সে থাকা সাংবাদিকদের বলা হয়েছে, খেলা শুরু হচ্ছে না আলোক স্বল্পতার কারণে। কেন এই ধোয়াশা, পড়ে আসতে পারেন কানপুর থেকে প্রথম আলোর ক্রীড়া প্রতিবেদক মোহাম্মদ জুবাইরের পাঠানো প্রতিবেদনে।
আবার মাঠ পরিদর্শন
আজ সকাল থেকে কানপুরে বৃষ্টি হয়নি। তবে আকাশ মেঘলা বলে কানপুর থেকে আমাদের প্রথম আলোর প্রতিনিধি মোহাম্মদ জুবাইর জানিয়েছেন। তাই আলোক স্বল্পতার কারণে খেলা শুরু হচ্ছে না বলে তাঁকে জানিয়েছেন ম্যাচ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। আম্পায়াররা মাঠ পরিদর্শনের নতুন সময় দিয়েছেন। বাংলাদেশ সময় বেলা আড়াইটায় আবার মাঠ পরিদর্শনে নামবেন তাঁরা।
প্রধান কিউরেটরকে সঙ্গে নিয়ে মাঠে নেমেছেন চতুর্থ আম্পায়ার। সঙ্গে আছেন আরও দুই আম্পায়ার। সকাল থেকে যেহেতু বৃষ্টি হয়নি, লাঞ্চের পর খেলা শুরু হওয়ার ভালো সম্ভাবনা আছে। কানপুর থেকে আমাদের প্রথম আলোর ক্রীড়া প্রতিবেদক মোহাম্মদ জুবাইর জানিয়েছেন, মাঠের অবস্থা এখন বেশ ভালো। লাঞ্চ বিরতি চলবে বাংলাদেশ সময় দুপুর পৌনে ১টা পর্যন্ত।
কানপুরে সকাল থেকে বৃষ্টি না থাকলেও আজ তৃতীয় দিনের প্রথম সেশনে খেলা হচ্ছে না। মাঠকর্মীরা মাঠ শুকানোর কাজে ব্যস্ত। আম্পায়াররা আবার মাঠ পরিদর্শন করবেন বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টায়।
গ্রিন পার্ক স্টেডিয়ামের পরবর্তী অবস্থা জানার আগে পাঠক একবার ঘুরে আসতে পারেন প্রথম আলো ক্রীড়া বিভাগের সর্বশেষ কুইজটিতে।
বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায় মাঠ পরিদর্শন করেন আম্পায়ারাএএফপি
কানপুর টেস্টের তৃতীয় দিনে স্বাগতম। গ্রিন পার্ক স্টেডিয়াম থেকে প্রথম আলোর প্রতিনিধি মোহাম্মদ জুবাইর জানিয়েছেন, কাল রাতে বৃষ্টি হলেও সকাল থেকে কানপুরে বৃষ্টি নেই।
উইকেট ছাড়া মাঠের বাকি অংশের কাভার সরিয়ে ফেলা হয়েছে। মাঠ শুকানোর জন্য কাজ করছে তিনটি সুপার সপার্স। মাঠকর্মীরা স্পঞ্জও ব্যবহার করছেন পানি শুকাতে। খেলা শুরু হতে অবশ্য আজও দেরি হবে। বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায় মাঠ পরিদর্শনে নামবেন আম্পায়াররা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর