সোমবার, ০১ জুলাই ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন

তরুণদের আ.লীগে যোগদানের আহ্বান ওবায়দুল কাদেরের

ভয়েস বংলা প্রতিবেদক / ৩ বার
আপডেট : শুক্রবার, ২৮ জুন, ২০২৪

দেশের তরুণ সমাজকে আওয়ামী লীগে যোগ দেওয়ার আহ্বান জানালেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, বেকার তরুণদের কর্মসংস্থানে আওয়ামী লীগ তার নির্বাচনি অঙ্গীকার পূরণ করবে।
শুক্রবার (২৮ জুন) সকালে সংসদ ভবনের সামনে সাইকেল র‌্যালি উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন ওবায়দুল কাদের। ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, কামরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপ-দফতর সম্পাদক সায়েম খান, কার্যনির্বাহী কমিটির সদস্য মোহাম্মদ এ আরাফাত প্রমুখ।
এ সময় বিএনপির প্রতি ইঙ্গিত করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ভারত বিরোধিতার নামে আজ যারা আন্দোলনের ইস্যু খোঁজার চেষ্টা করছে তারা আবারও ভুল পথে যাচ্ছে। তিনি আরও বলেন, পিতার হাতে স্বাধীনতা, কন্যার হাতে মুক্তি। বিদেশে আমাদের প্রভু নেই, আপনাদের প্রভু আছে। বিদেশে আমাদের বন্ধু আছে। ভারত আমাদের ৭১ এর পরীক্ষিত বন্ধু। বঙ্গবন্ধুকন্যা যা করেন বাংলাদেশের স্বার্থে করেন। স্বার্থ বিকিয়ে দিয়ে বঙ্গবন্ধুকন্যা কোনও বন্ধুত্বে আবদ্ধ হন না। তিনি বলেন, কেন্দ্রের পর মহানগর এবং আওয়ামী লীগের সব সহযোগী সংগঠন প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠানমালা আয়োজন করবে।
আওয়ামী লীগ কোনও পাল্টাপাল্টি কর্মসূচি দিচ্ছে না উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের বছরব্যাপী কর্মসূচি আগেই ঘোষিত হয়েছে।
এদিন আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠবার্ষিকী উদযাপন এবং সুস্থ, সচল ও আধুনিক ঢাকা গড়ার লক্ষ্যে ঢাকা উত্তর সিটি করপোরেশনের উদ্যোগে বাইসাইকেল র‌্যালির আয়োজন করা হয়। এটি মানিক মিয়া এভিনিউ, সংসদ ভবনের দক্ষিণ গেট থেকে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনের সামনে গিয়ে শেষ হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর