বুধবার, ২৬ জুন ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
শিরোনাম :
সারাদেশে ২৬,১৮১টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে : নৌপ্রতিমন্ত্রী নীতিমালা লঙ্ঘনের অভিযোগে চার মেডিকেল কলেজের কার্যক্রম স্থগিত : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশের উন্নয়নে পাশে থাকবে চীন : লিউ জিয়ানচাও অ্যাসাঞ্জ কারাগার থেকে মুক্তি পেয়ে যুক্তরাজ্য ছাড়লেন ট্যাক্সের আয়ের চেয়ে তামাকজনিত চিকিৎসা ব্যয় বেশি : ডা. আব্দুল্লাহ বাংলাদেশের লজ্জার হার: সেমিতে আফগানিস্তান, অস্ট্রেলিয়ার বিদায় খেলোয়াড়রা নিজের কাজে সৎ ছিল, ক্ষমা চাইলেন শান্ত ধর্ষণ মামলায় মামুনুল হকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা সাকলায়েন ব্যক্তিগত আক্রোশের শিকার: পরিমণি শেখ হাসিনা দেশকে বিক্রি করে না: প্রধানমন্ত্রী

টাঙ্গাইলে ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ৩, আহত ৪

ভয়েস বাংলা প্রতিবেদক / ১০ বার
আপডেট : শুক্রবার, ১৪ জুন, ২০২৪

জেলার কালিহাতীতে গরু বোঝাই ট্রাকের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের দুইজনসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন চারজন।
বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের কালিহাতী উপজেলার বাগুটিয়া বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটেছে।
নিহতরা হলেন- জামালপুর সদর উপজেলার কালচারাল অফিসার আব্দুল্লাহ আল মামুনের ছেলে আব্দুল্লাহ আল অক্ষর (৬), তার নানী শাশুড়ী হুসেইনে আরা (৬৮) এবং তাদের বহনকারী প্রাইভেটকারের চালক কুমিল্লা জেলার কুদ্দুস মিয়ার ছেলে আবুল হোসেন (৩২)।
কালিহাতী ফায়ার সার্ভিসের টিম লিডার আহসান হাবীব ও গরু ব্যবসায়ীরা জানান, জামালপুরের মাদারগঞ্জ থেকে গরু নিয়ে একটি ট্রাক ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে উপজেলার বাগুটিয়া বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের সামনে পৌঁছালে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রং সাইডে গিয়ে বিপরীত দিক থেকে আসা পর-পর দু’টি প্রাইভেটকারের প্রথমটির একপাশে লেগে রাস্তার পাশে পড়ে যায়। পরের প্রাইভেটকারের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে এই হতাহতের ঘটনা ঘটে।
খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মীর সাজেদুর রহমান জানান, এ দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আহত চারজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর