বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন

জয় বললেন, আমার রিজিক কেড়ে নিলেন?

রিপোর্টার / ০ বার
আপডেট : সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪

অভিনেতা শাহরিয়ার নাজিম জয় অভিনয়ের পাশাপাশি উপস্থাপনাতেও জনপ্রিয় তিনি। অন্যদিকে, বিতর্কিত প্রশ্নের উপস্থাপন ও নানা ধরনের মন্তব্য করে প্রায়শই তিনি থাকেন নেটিজেনদের আলোচনায়। তবে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পর থেকে নানাভাবে হেনস্তার শিকার হচ্ছেন এই অভিনেতা। বিশেষ করে সামাজিক মাধ্যমে নেটিজেনদের তীব্র আক্রমণের মুখে পড়তে হচ্ছে তাঁকে। ইতিমধ্যে তাঁকে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে হত্যাচেষ্টা মামলার আসামি করা হয়েছে। সবকিছু মিলিয়ে, সময়টা মোটেও ভালো যাচ্ছে না এই অভিনেতার।
ক্ষমা চেয়ে জয় বললেন, আমার পরিবারের মানুষ চিন্তিতক্ষমা চেয়ে জয় বললেন, আমার পরিবারের মানুষ চিন্তিত। নানা বিতর্কের কারণে শোবিজ অঙ্গনেও কাজ হারাচ্ছেন বলে জানিয়েছিলেন সম্প্রতি। এ ছাড়া আগামী ১০ অক্টোবর দীপ্ত প্লে-তে তাঁর অভিনীত ‘ত্রিভুজ’ নামের একটি ওয়েব ফিল্ম মুক্তি পেতে যাচ্ছে। তবে এর প্রচারণায় জয়কে রাখা হয়নি।
অভিনেতা দাবি করেছেন, ওয়েব ফিল্মটির অন্যতম প্রধান একটি চরিত্রে কাজ করলেও প্রচারণায় রাখা হয়নি তাঁকে।
অনুযোগ করে জয় বলেন, এই ফিল্মটিতে বাকি সবার মতো আমিও একটি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছি। আমার পরিচালক এবং প্রযোজক ও সহশিল্পীরা আমার অভিনয়ে সন্তুষ্ট হয়েছেন। দীপ্তও সন্তুষ্ট। কিন্তু সিনেমাটির কোনো প্রমোশনে আমার ছবি ব্যবহার করা হয়নি এবং আমাকে ট্রেলারেও ব্যবহার করা হয়নি।
জয়ের প্রশ্ন, তাঁর আসলে অপরাধ কী? তিনি বলেন, ‘বৈষম্যবিরোধী আন্দোলনের সফলতার পর একমাত্র আমিই শিল্পী হিসেবে বহুবার কথা বলেছি এবং আমার অবস্থান পরিষ্কার করেছি। তবুও এসব ঘটনায় ক্ষতিগ্রস্ত হচ্ছেন জানিয়ে অভিনেতা বলেন, ‘সামাজিক যোগাযোগমাধ্যমে খুব ছোট ছোট ব্যাপারকে বড় বানিয়ে আমাকে নিয়ে ট্রল করে আজকে আমার রিজিক কেড়ে নিলেন। কারণ এই কাজ আমার রিজিক। পোস্টারে আমার ছবি না থাকা প্রমাণ করে অভিনয় জগতে আমার ভবিষ্যৎ কী! এ ছাড়া সম্প্রতি নির্মাতা রায়হান রাফীর প্রথম ওয়েব সিরিজ ‘ব্ল্যাক মানি’ নির্মাণের ঘোষণা এসেছে। যেখানে অনেক আগে থেকেই কাজ করার কথা জয়ের। কিন্তু শুটিং ঘোষণার আগেই অস্পষ্ট কারণে বাদ পড়েছেন তিনি।
সেই প্রসঙ্গ টেনে জয় বলেন, একদিন রাফী ফোন করে বলল কর্তৃপক্ষ বলেছে আপাতত আপনাকে এভোয়েড করতে। অথচ তিন মাস ধরে আমি রাফীর এই কাজটা করার স্বপ্নে ছিলাম। তাহলে কি ধরেই নেব, বিদায় অভিনেতা শাহরিয়ার নাজিম জয়!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর