শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন

গ্যাংস্টারের প্রেমে পরী!

রিপোর্টার / ০ বার
আপডেট : শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

পরীমণি এখনও সিঙ্গেলই আছেন, যেটুকু অনুমান করা যায়। দুই সন্তান নিয়ে স্বাভাবিক জীবনে সামলে নিয়েছেন নিজেকে। প্রেম, সংসার, সন্তান, বিচ্ছেদ; সব ছাপিয়ে গত বছরের শেষ দিকে কাজে ফিরেছেন। যার মধ্যে অন্যতম ছিলো ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’। সেই কাজ এবার মুক্তির জন্য প্রস্তুত। যেখানে পরীমণিকে দেখা যাবে পর্দার গ্যাংস্টারের প্রেমিকার চরিত্রে। পর্দায় যে গ্যাংস্টারের বাড়ি আবার পরীর আসল জন্মাঞ্চল, বরিশাল-পিরোজপুরে! ফলে পরীর প্রত্যাবর্তনে বাস্তব ও পর্দার যৌথ ফ্যান্টাসি মিলবে দর্শকদের চোখে।
সিরিজটি নির্মাণ করেছেন অনম বিশ্বাস। এতে পিরোজপুরের পরীর বিপরীতে দেখা যাবে বরিশালের গ্যাংস্টার মোস্তাফিজ নূর ইমরানকে। এর আগে ‘মহানগর’ এবং ‘কাইজার’-এর মতো সিরিজে দেখা গেছে এই অভিনেতাকে।
‘রঙিলা কিতাব’ প্রসঙ্গে ‘দেবী’ নির্মাতা অনম বিশ্বাস বলেন, এটা কিংকর আহসানের গল্প। আমরা আমাদের মতো করে রূপান্তর করেছি। গল্পে অনেক কিছু সংযোগ করা হয়েছে। এটা লোকাল গ্যাংস্টারের গল্প। বরিশালের ছোট একটা উপজেলার পাওয়ার সিস্টেম শিফট হওয়া গল্প দেখা যাবে এতে। সাত পর্বের ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’-এ আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, ইরেশ যাকের, পলাশ প্রমুখ। সিরিজটি অক্টোবরে উন্মুক্ত হচ্ছে ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর