বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:৫১ অপরাহ্ন

কর্পোরেট প্রতিষ্ঠানের অসঙ্গতি ও প্রেমের গল্প

রিপোর্টার / ১৩ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪

শিউলি নতুন একটি কর্পোরেট অফিসে জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগ দিয়েছেন। কিন্তু সমস্যা হচ্ছে অফিসের ম্যানেজার তাকে পছন্দ করে! এটা জানার পর থেকে শিউলি সব কিছু মুখ বুঝে সহ্য করে যায়। কারণ, চাকরিটা ছাড়লে তাকে রাস্তায় দাঁড়াতে হবে।
এরকমই একটি গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘চেয়েছিলাম’। আপেল আকবরের কাহিনি, সংলাপ ও চিত্রনাট্যে এবং স্বপন বিশ্বাসের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, তানিয়া বৃষ্টি, মিলি বাশার, আনোয়ার শাহী, শম্পা রেজা, হারুন রশিদ বান্টি, বাশার বাপ্পি, খায়রুল ইসলামসহ অনেকে।
নাটকটি প্রসঙ্গে পরিচালক স্বপন বিশ্বাস বলেন, কর্পোরেট প্রতিষ্ঠানের নানা অসঙ্গতি নিয়ে গল্পটি সাজানো হলেও প্রেম-ভালোবাসাও রয়েছে। আশা করছি দর্শকরা খুবই উপভোগ করবে।
অভিনেতা ইরফান সাজ্জাদ বলেন, নাটকটির গল্প খুবই চমৎকার। যখন গল্পটি আমি পড়ি মনে হয়েছে বর্তমান সময়ের গতানুগতিক ধারার চেয়ে ভিন্ন কিছু দর্শক উপভোগ করতে পারবে।
অভিনেত্রী তানিয়া বৃষ্টি বলেন, নাটকটির গল্পটা অসাধারণ। পরিচালকও খুব যত্ন নিয়ে কাজটি করেছেন। নাটকটি দর্শকদের একটু হলেও ভাবাবে।
দূর্বার টেকনোলজিস লিমিটেড-এর ব্যানারে গত ২৫ আগস্ট থেকে রাজধানীর উত্তরা ও শ্যামলীসহ বিভিন্ন জায়গায় নাটকটির শুটিং হয়েছে। এতে সহযোগী পরিচালক হিসেবে ছিলেন কাজী বাহাদুর হিমু এবং চিত্রগ্রাহক হিসেবে ছিলেন এইচএম জামান। প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, শিগগিরই জাগো এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে নাটকটি উন্মুক্ত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর