বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন

‘আমি মঞ্জুলিকা’ বলে চমকে দিলেন বিদ্যা

রিপোর্টার / ৩ বার
আপডেট : বুধবার, ৯ অক্টোবর, ২০২৪

দিন কয়েক আগে মুক্তি পেয়েছে রোহিত শেঠির ‘সিংহাম অ্যাগেইন’ সিনেমার ট্রেলার। সিনেমাটি মুক্তি পাবে দেওয়ালি উৎসবে। একই উৎসবের সময় মুক্তি পাবে আরেকটি আলোচিত সিনেমা ‘ভুল ভুলাইয়া ৩’। আজ মুক্তি পেয়েছে এ ছবির ট্রেলার। যা দেখে চমকে গিয়েছেন অনেক দর্শক। খবর হিন্দুস্তান টাইমসের
আজ টি-সিরিজের ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে আনিস বাজমি পরিচালিত ‘ভুল ভুলাইয়া ৩’-এর ট্রেলার। এর আগে মুক্তি পাওয়া ছবিটির টিজারে ‘মঞ্জুলিকা’কে দেখে চমকে দিয়েছিলেন দর্শকেরা। টিজার শুরুই হয় ‘মঞ্জুলিকা’র কণ্ঠে বাংলা গালাগাল দিয়ে। এ চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা বালান।
আজ মুক্তি পাওয়া চার মিনিটের ট্রেলারের শুরুতে ‘মঞ্জুলিকা’ সম্পর্কে একটি সংক্ষিপ্ত বিবরণ দেওয়া হয়েছে—তিনি কীভাবে শতাব্দীর পর শতাব্দী ধরে ধ্বংসলীলা চালিয়ে যাচ্ছেন।
অন্যদিকে ‘রুহ বাবা’ চরিত্রে কার্তিক আরিয়ানকে বলতে শোনা যায়, কীভাবে ভয় পাওয়ার পরিবর্তে ভূতের সুবিধা নেওয়া উচিত।
ছবিতে পরিচালক হরর ও কমেডির সংমিশ্রণ ঘটাতে যে চলেছেন, সেটা ভালোভাবেই বোঝা যাচ্ছে। ২০০৭ সালে প্রথম মুক্তি পেয়েছিল ‘ভুল ভুলাইয়া’। যেখানে বিদ্যা বালানের অভিনীত ‘মঞ্জুলিকা’ চরিত্র মন ছুঁয়েছিল সবার।
২০২২ সালে ছবির সিকুয়েলে বিদ্যা ছিলেন না। তিনি এবার ফিরেছেন। এ ছাড়া ছবিতে আরও চমক আছে। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে মাধুরী দীক্ষিতকে দেখা যাবে। এ ছাড়া আছেন তৃপ্তি দিমরি, রাজপাল যাদব, সঞ্জয় মিশ্র, মনীশ ভাদওয়ার।
‘ভুল ভুলাইয়া-৩’ তৈরি হয়েছে কলকাতার পটভূমিতে, বড় অংশের শুটিংও হয়েছে সেখানে। এদিকে জানা গেছে, মুক্তির আগেই ছবিটি দেড় শ কোটি রুপির বেশি ব্যবসা করেছে। এ আয় এসেছে ছবির ডিজিটাল, স্যাটেলাইট ও মিউজিক স্বত্ব বিক্রি করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর