বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন

আমরা ক্ষমতায় এলে দেশে কোনও যুবক বেকার থাকবে না: জামায়াত আমির

রিপোর্টার / ১ বার
আপডেট : শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় আমির ডা. শফিকুর রহমান বলেছেন, ‘জামায়াতে ইসলামী একটি মানবিক বাংলাদেশ গড়ে তুলতে চায়। যে দেশে মানুষ মানুষকে সম্মান করবে, মানুষের সব অধিকার নিশ্চিত হবে। যে দেশে কোনও যুবক বেকার থাকবে না। সবার কর্মসংস্থান সৃষ্টি করা হবে। তিনি বলেন, জামায়াতে ইসলামী সরকার গঠন করলে আমাদের মহানবী হযরত মুহাম্মদ (স.) নারীদের যে সম্মান দিয়েছেন তাদের সেই সম্মান নিশ্চিত করা হবে।
শনিবার (১৯ অক্টোবর) বিকাল ৩টায় নওগাঁর নওজোয়ান মাঠে জামায়াতে ইসলামী নওগাঁ জেলা শাখার রোকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও রাজশাহী অঞ্চল পরিচালক অধ্যক্ষ শাহাবুদ্দিন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রাজশাহী অঞ্চল সহ-পরিচালক রফিকুল ইসলাম, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রাজশাহী মহানগর আমির কেরামত আলী, কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য খ ম আব্দুর রাকিব প্রমুখ। সম্মেলন শেষে জামায়াতের নওগাঁ জেলা শাখার জন্য কমিটি গঠনের প্রক্রিয়া চলছে।
শফিকুর রহমান বলেন, আমরা সরকার গঠন করলে দেশের মালিক হবো না, মানুষের সেবক হবো। অতীতেও দেখেছি, যারা রাষ্ট্র ক্ষমতায় গিয়ে নিজেদের দেশের মালিক মনে করেছে তাদের কী ভয়াবহ পরিণতি হয়েছে। তারা অস্থাকুড়ে নিক্ষেপিত হয়েছে। আমরা বিভেদ দেখতে চাই না। ধর্ম যার যার রাষ্ট্র আমাদের সবার। তিনি বলেন, বিগত সাড়ে ১৫ বছর শ্বাসরুদ্ধকর অবস্থার মধ্যে আমরা ছিলাম। আল্লাহর ইচ্ছায় ছাত্রজনতার আন্দোলনের মধ্যে দিয়ে জুলুমের হাত থেকে রক্ষা পেয়েছি। এই ১৫ বছরে জামায়াতে ইসলামী বাংলাদেশ সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর