বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

আবারও বিয়ে করবেন আমির খান, কে সেই পাত্রী?

রিপোর্টার / ১১ বার
আপডেট : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪

‘দঙ্গল’ সিনেমায় অভিনয়ের পর আমির খান ও ফাতিমা সানা শেখের সম্পর্ক নিয়ে বেশ আলোচনা চলেছে। তাদের প্রেমের গুঞ্জনও বলিউডে শিরোনাম হয়েছে। বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল, তারা শিগগিরই বিয়ের পরিকল্পনা করছেন। কিন্তু, এই বিষয়ে এখন পর্যন্ত কোনো অগ্রগতি হয়নি। এবার বিয়ে এবং পাত্রী খোঁজার বিষয়ে আমির খান নিজেই কথা বলেছেন।
রিয়া চক্রবর্তীর পডকাস্টে এসেছিলেন ‘পারফেকশনিস্ট’। সেখানে নতুন সম্পর্ক ও বিয়ে নিয়ে প্রশ্ন করলে আমির বলেন, আমার বয়স এখন ৫৯। মনে হয় না, আমি আবার বিয়ে করতে পারব। এতে সমস্যা তৈরি হতে পারে। বর্তমানে আমার জীবনে বহু সম্পর্ক রয়েছে। পরিবারের সঙ্গে আবার আমি সময় কাটাতে শুরু করেছি। আমার ছেলেরা রয়েছে। আমার ভাইবোনেরা রয়েছেন।
এরপর রিয়া প্রশ্ন করেন, আমি কি বিবৃতি দেব- আমির খান পাত্রী খুঁজছেন? উত্তরে বলি তারকা বলেন, এখন একদমই নয়। আমার কাছের মানুষদের সঙ্গে এমনিতেই আমি খুশি আছি। আমি এই মুহূর্তে আরও ভালো মানুষ হয়ে ওঠার চেষ্টা করছি।
এদিকে টানা ফ্লপ সিনেমার ফলে বিপর্যস্ত আমির খান বর্তমানে নিজের স্বরূপে ফিরে আসার চেষ্টা করছেন। তিনি বর্তমানে ‘সিতারে জমিন পর’ ছবির কাজ নিয়ে ব্যস্ত আছেন, যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করছেন জেনেলিয়া ডিসুজা। ছবিটি আমিরের কেরিয়ারে কতটা ইতিবাচক প্রভাব ফেলবে, সেটি সময়ই বলে দিবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর