শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
অভিনয়শিল্পী সংঘের অন্তর্বর্তী প্রধান তারিক আনাম খান নতুন পথে বাংলাদেশ, সংস্কারে দীর্ঘ পথ: দ্য গার্ডিয়ান সব স্থানে সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া ঠিক হয়নি: মির্জা ফখরুল সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে আওয়ামী লীগের সঙ্গে আলোচনা নয়: আসিফ নজরুল শেখ হাসিনার ভারতে থাকা উচিত: শ্রীলঙ্কার প্রেসিডেন্ট এস আলম গ্রুপের তথ্য চেয়ে সিঙ্গাপুরের আর্থিক গোয়েন্দা সংস্থার চিঠি অশ্বিন-জাদেজার ব্যাটে চালকের আসনে ভারত সংস্কার কমিশন প্রধানদের সঙ্গে বৈঠকে বসছেন প্রধান উপদেষ্টা জাতীয় প্রেসক্লাবে গঠনতন্ত্র লঙ্ঘনের মাধ্যমে সদস্য পদ দেয়া হয়েছে: শওকত মাহমুদ

আগামীকাল থেকে যে সূচিতে চলবে মেট্রোরেল

রিপোর্টার / ৯ বার
আপডেট : শনিবার, ২৪ আগস্ট, ২০২৪

আগামীকাল রবিবার (২৫ আগস্ট) থেকে নিয়মিত সূচিতে চলবে মেট্রোরেল। ঢাকা ম্যাস র‍্যাপিড ট্রানজিট ডেভেলপমেন্ট প্রজেক্টের উপপ্রকল্প পরিচালক তরফদার মাহমুদুর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।
এতে বলা হয়েছে, ২৫ আগস্ট থেকে উত্তরা উত্তর স্টেশন থেকে মতিঝিলের উদ্দেশে সকাল ৭টা ১০ মিনিটে প্রথম মেট্রোট্রেন এবং রাত ৮টা ৩৩ মিনিটে সর্বশেষ মেট্রোট্রেনটি ছেড়ে যাবে। মতিঝিল থেকে সকাল ৭টা ৩০ মিনিটে উত্তরা উত্তরের উদ্দেশে প্রথম ট্রেনটি ছাড়বে। মতিঝিল স্টেশন থেকে রাত ৯টা ১৩ মিনিটে সর্বশেষ ট্রেনটি ছেড়ে যাবে।
উত্তরা উত্তর থেকে সকাল ৭টা ১০ মিনিট থেকে ৭টা ৩০ মিনিট পর্যন্ত এবং ৮টা ৩৩ মিনিট থেকে ৯টা পর্যন্ত স্পেশাল অফ-পিক আওয়ার হেডওয়ে ১০ মিনিট রাখা হয়েছে। সকাল ৭টা ৩১ মিনিট থেকে ১১টা ৩৬ মিনিট এবং ২টা ২৫ মিনিট থেকে ৮টা ৩২ মিনিট পর্যন্ত পিক আওয়ার ধরা হয়েছে। পিক আওয়ারে হেডওয়ে ৮ মিনিট। সকাল ১১টা ৩৭ থেকে দুপুর ২টা ২৪ মিনিট পর্যন্ত অফ পিক আওয়ার ধরা হয়েছে। এই সময়ে হেডওয়ে ১২ মিনিট।
অন্যদিকে মতিঝিল থেকে উত্তরা উত্তর লাইনে সকাল সাড়ে ৭টা থেকে ৮টা পর্যন্ত এবং রাত ৯টা ১৩ মিনিট থেকে ৯টা ৪০ মিনিট পর্যন্ত স্পেশাল অফ-পিক আওয়ার ধরা হয়েছে। এ সময়ে হেডওয়ে ১০ মিনিট। সকাল ৮টা ০১ মিনিট থেকে ১২টা ০৮ মিনিট পর্যন্ত এবং দুপুর ৩টা ০৫ মিনিট পর্যন্ত পিক আওয়ার ধরা হয়েছে। এই সময়ে হেডওয়ে ৮ মিনিট। দুপুর ১২টা ৯ মিনিট থেকে ৩টা ০৪ মিনিট পর্যন্ত অফ পিক আওয়ার এবং এই সময়ে হেডওয়ে ১২ মিনিট। আগের মতোই শুক্রবার সাপ্তাহিক বন্ধ থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর