মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন

আইভীর সঙ্গে দেখা করলেন সদ্যপদোন্নতি পাওয়া ডিআইজি হারুন

ভয়েসবাংলা প্রতিবেদক / ২৩৬ বার
আপডেট : রবিবার, ১৫ মে, ২০২২

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন সদ্য ডিআইজি হিসেবে পদোন্নতি পাওয়া হারুন অর রশিদ। রবিবার (১৫ মে) রাত ৯টায় নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকায় আইভীর চুনকা কুটিরে পৌঁছান তিনি। এ সময় মেয়র আইভীসহ উপস্থিত সবাই হারুন অর রশিদকে ফুল দিয়ে অভিনন্দন জানান। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদির, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সদস্য মো. শহীদুল্লাহ, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শরীফউদ্দিন সবুজ, সাবেক সভাপতি মাহাবুবুর রহমান মাসুমসহ প্রমুখ।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদির বলেন, মেয়র আইভীর সঙ্গে ডিআইজি হিসেবে পদোন্নতি পাওয়া হারুন অর রশিদ সৌজন্য সাক্ষাৎ করেছেন। মেয়রের বাড়িতে তিনি প্রায় ঘণ্টাখানেক অবস্থান করেন। মূলত মেয়র আইভী সিটি করপোরেশন নির্বাচনে জয়ী হওয়ার পর তার সাক্ষাতের কথা ছিল। কিন্তু ব্যস্ততার কারণে তিনি আসতে পারেনি। আজ তিনি আসার পর মেয়র তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এছাড়াও তার পদোন্নতির জন্য বিশেষভাবে অভিনন্দন জানান।

জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন, সৌজন্য সাক্ষাতে মেয়র আইভী হারুন অর রশিদকে পদোন্নতির জন্য অভিনন্দন জানান। পরে নানা রকম মিষ্টি ও ফল দিয়ে তাকে আপ্যায়ন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর