সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
আর্জেন্টিনার ঐতিহাসিক হ্যাটট্রিক শিরোপার হাতছানি কোপায় আর্জেন্টিনা-কলম্বিয়া ও ইউরো চ্যাম্পিয়নশিপ ইংল্যান্ড-স্পেন মুখোমুখি যুক্তরাষ্ট্রের ইতিহাসে কয়েকটি গুরুত্বপূর্ণ গুপ্তহত্যার প্রচেষ্টা নেপালের নতুন প্রধানমন্ত্রী কেপি শর্মা অলি তিন হাজার বাংলাদেশি কর্মী নেবে ইইউভুক্ত চার দেশ : পররাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি প্রদান দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না : প্রধানমন্ত্রী ট্রাম্পের ওপর হামলায় পররাষ্ট্রমন্ত্রীর নিন্দা রাষ্ট্রপতির কাছে স্মারকলিপি জমা দিলেন আন্দোলনরত শিক্ষার্থীরা ট্রাম্পের হামলাকারীর নাম পরিচয় জানালো এফবিআই

সালমানকে সাপের ছোবল

ভয়েসবাংলা প্রতিবেদক / ২৮৬ বার
আপডেট : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১

নিজের ফার্মহাউজে অসাবধানতাবশত সাপের কামড় খেয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। এজন্য তাকে মুম্বাইয়ের একটি হাসপাতালে নেওয়া হয়। তবে সাপটি বিষধর না হওয়ায় রক্ষা পেয়েছেন ‘ভাইজান’। প্রাথমিক চিকিৎসাতেই তিনি সেরে উঠবেন বলে জানিয়েছেন চিকিৎসক।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, পানভেলের খামারবাড়িতে সালমানকে যে সাপটি কামড় দিয়েছে, সেটি ধরা পড়েছে। সাপটির কী ব্যবস্থা নেওয়া হয়েছে, তা জানিয়েছেন সালমানের বাবা সেলিম খান। তিনি বলেন, সালমানকে কামড় দেওয়া মাত্রই বাড়ির পরিচারকেরা সাপটিকে ধরে ফেলে। যেহেতু সাপটিতে বিষ ছিল না, তাই তাকে খামারবাড়ির কাছের একটি জঙ্গলে ছেড়ে দেওয়া হয়েছে। ওই খামারবাড়িতে শুধু সাপ নয়, কাঁকড়া-বিচ্ছুও রয়েছে বলে সেলিম খান জানিয়েছেন। কিছুদিন আগেই সালমানকে তার খাবারবাড়ির কেয়ারটেকার জানিয়েছিলেন, সাপ ঢুকেছে, ব্যবস্থা না নিলে বাড়বে সমস্যা। কিন্তু কেয়ারটেকারের আগাম সতর্কতা থাকা সত্ত্বেও সাপ তাড়াতে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।

শনিবার রাতে বন্ধুদের সঙ্গে গল্প করছিলেন সালমান খান। এমন সময়ই তার চেয়ার থেকে একটি সাপ নেমে আসতে দেখেন তার বন্ধুরা। এরপরই সালমান হাতে ব্যথা অনুভব করেন এবং দেখেন যে তাকে সাপে কামড়েছে। তড়িঘড়ি করে তাকে এমজিএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। নবী মুম্বাইয়ের ওই হাসপাতালে একাধিক ডাক্তার দেখেন সুপারস্টারকে।

সোমবার সালমানের ৫৬তম জন্মদিন। তার আগেই এমন ঘটনা ঘটে। বরাবরই পরিবার এবং অনুরাগীদের সঙ্গে নিজের বিশেষ দিন পালন করেন তিনি। ২০২০ সালের জন্মদিনেও পানভেলের খামারবাড়িতে কাছের মানুষদের সঙ্গে কাটিয়েছেন তিনি। প্রথম লকডাউনের সময়ও এখানেই আশ্রয় নিয়েছিলেন সালমান। এবারও তেমন পরিকল্পনা ছিল তার।

চলতি মাসে সালমান খানের ‘অন্তিম’ সিনেমাটি মুক্তি পেয়েছে। এছাড়া বর্তমানে ‘টাইগার ৩’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেতা। সিনেমাটিতে তার বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। এ অভিনেত্রীর বিয়ের আগে তুরস্ক ও রাশিয়ায় শুটিংয়ে অংশ নিয়েছেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর