বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন

সাধারণ মানুষের কষ্ট দেখার কেউ নেই: জিএম কাদের

ভয়েসবাংলা প্রতিবেদক / ২৩৭ বার
আপডেট : সোমবার, ২২ নভেম্বর, ২০২১

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, দেশের মানুষ ভালো নেই। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে দিশেহারা হয়ে পড়েছে সাধারণ মানুষ। যেভাবে নিত্যপণ্যের দাম বেড়ে যাচ্ছে, তাতে সাধারণ মানুষ দিন চালাতে হিমশিম খাচ্ছে।

সোমবার বনানীতে চেয়ারম্যানের কার্যালয় মিলনায়তনে সরকারি কলেজ ও মাদ্রাসায় কর্মরত বেসরকারি কর্মচারী ইউনিয়নের নেতাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। সরকারি কলেজ ও মাদ্রাসায় কর্মরত বেসরকারি কর্মচারী ইউনিয়নের সভাপতি দুলাল সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, উপদেষ্টা এম এ কুদ্দুস খান, যুগ্ম মহাসচিব জসিম উদ্দিন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন, দফতর সম্পাদক-২ এম এ রাজ্জাক খান।

জিএম কাদের বলেন, সরকার অযৌক্তিকভাবে তেলের দাম বাড়িয়ে দেওয়ায় প্রতিটি সেক্টরে নৈরাজ্য সৃষ্টি হয়েছে। ডিজেল ও কেরোসিনের দাম বাড়ার কারণে পরিবহন ব্যয় বেড়ে গেছে। এর বিরূপ প্রভাব পড়ছে প্রতিটি সেক্টরে। কাঁচামালসহ প্রতিটি নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বেড়ে আকাশচুম্বী হয়ে যাচ্ছে। সাধারণ মানুষের কষ্ট দেখার যেন কেউ নেই’ উল্লেখ করে তিনি সরকারি কলেজ ও মাদ্রাসায় কর্মরত বেসরকারি কর্মচারীদের যৌক্তিক দাবি মেনে নিতে সরকারের প্রতি আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর