সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
আর্জেন্টিনার ঐতিহাসিক হ্যাটট্রিক শিরোপার হাতছানি কোপায় আর্জেন্টিনা-কলম্বিয়া ও ইউরো চ্যাম্পিয়নশিপ ইংল্যান্ড-স্পেন মুখোমুখি যুক্তরাষ্ট্রের ইতিহাসে কয়েকটি গুরুত্বপূর্ণ গুপ্তহত্যার প্রচেষ্টা নেপালের নতুন প্রধানমন্ত্রী কেপি শর্মা অলি তিন হাজার বাংলাদেশি কর্মী নেবে ইইউভুক্ত চার দেশ : পররাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি প্রদান দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না : প্রধানমন্ত্রী ট্রাম্পের ওপর হামলায় পররাষ্ট্রমন্ত্রীর নিন্দা রাষ্ট্রপতির কাছে স্মারকলিপি জমা দিলেন আন্দোলনরত শিক্ষার্থীরা ট্রাম্পের হামলাকারীর নাম পরিচয় জানালো এফবিআই

সংসারে অশান্তি, তাই শাহরুখের মান্নাত উড়িয়ে দেওয়ার হুমকি!

ভয়েসবাংলা প্রতিবেদক / ২৫০ বার
আপডেট : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২

সংসারে এক ব্যক্তির দিনরাত অশান্তি। আর এ ক্ষোভ বউয়ের ওপর ঝাড়তে না পেরে ঝাল মেটাতেন পুলিশ স্টেশনের ওপর। পুলিশকে আতঙ্কে রাখতে বারবার দিতেন বোমা মারার হুমকি। তা যে কারও বাড়ি নয়, একেবারে শাহরুখ খানের বাংলো!

ভারতের মহারাষ্ট্র পুলিশের দফতরে একের পর এক ফোন দিয়ে হুমকিগুলো দিচ্ছিলেন দেশটির মধ্যপ্রদেশের জাবালপুরের জিতেশ ঠাকুর। এক সপ্তাহের মধ্যেই গ্রেফতার করা হয় অজ্ঞাতনামা ঐ হুমকিদাতাকে। পুলিশ জানতে পারে শুধু সংসারের অশান্তির কারণেই এভাবেই পুলিশের ওপর ক্ষোভ ঝাড়তেন এই ব্যক্তি। যার ক্ষোভ ছিলো শাহরুখ খানের প্রতিও। এরপরেই তার ঠাঁই হয় সোজা শ্রীঘরে। পুলিশ জানিয়েছে, উড়ো ফোনে মুম্বাইয়ের একাধিক জায়গা উড়িয়ে দেওয়ার হুমকি মেলে গত সপ্তাহে। তালিকায় ছিল শাহরুখের মান্নাতও।

মহারাষ্ট্র পুলিশের দফতরে আসা ওই ফোনটিতে বাণিজ্যনগরীর বেশ কিছু জনবহুল এলাকায় বিস্ফোরণ ঘটানোর হুমকি দেওয়া হয়েছিল। নড়েচড়ে বসে পুলিশ-প্রশাসন। তদন্তে জানা যায়, ফোন এসেছিল মধ্যপ্রদেশের জাবালপুর থেকে। মহারাষ্ট্র থেকে খবর যায় মধ্যপ্রদেশ পুলিশের কাছে। এরপরই আদাজল খেয়ে নামেন তারা। নানাভাবে ফাঁদ পাততে থাকে পুলিশ। জালে আটকে যান জিতেশ ঠাকুর। আপাতত মধ্যপ্রদেশ পুলিশের হেফাজতে রয়েছেন অভিযুক্ত। এরপরে তাকে তুলে দেওয়া হবে মহারাষ্ট্র পুলিশের হাতে।

জানা যায়, মাতাল অবস্থাতেই মান্নাতসহ মুম্বাইয়ের একাধিক স্থাপনা উড়িয়ে দেওয়ার ফোন করতেন। বিবাহিত জীবনে অশান্তি ছিল। অন্যদিকে, মান্নাতের মালিক কিং অব রোমান্স শাহরুখ তার ছবিতে প্রেম-সংসারকে বহুবার ‌‘মহান’ পর্যায়ে দেখিয়েছেন। সে কারণেও ক্ষোভটা তার ওপর পড়েছে এই গুণধরের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর