সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
আর্জেন্টিনার ঐতিহাসিক হ্যাটট্রিক শিরোপার হাতছানি কোপায় আর্জেন্টিনা-কলম্বিয়া ও ইউরো চ্যাম্পিয়নশিপ ইংল্যান্ড-স্পেন মুখোমুখি যুক্তরাষ্ট্রের ইতিহাসে কয়েকটি গুরুত্বপূর্ণ গুপ্তহত্যার প্রচেষ্টা নেপালের নতুন প্রধানমন্ত্রী কেপি শর্মা অলি তিন হাজার বাংলাদেশি কর্মী নেবে ইইউভুক্ত চার দেশ : পররাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি প্রদান দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না : প্রধানমন্ত্রী ট্রাম্পের ওপর হামলায় পররাষ্ট্রমন্ত্রীর নিন্দা রাষ্ট্রপতির কাছে স্মারকলিপি জমা দিলেন আন্দোলনরত শিক্ষার্থীরা ট্রাম্পের হামলাকারীর নাম পরিচয় জানালো এফবিআই

লংমার্চের ঘোষণা বিদিশা এরশাদের

ভয়েসবাংলা প্রতিবেদক / ২৬৬ বার
আপডেট : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২

আগামী ২০ জানুয়ারির পর থেকে লংমার্চের ঘোষণা দিয়েছেন জাতীয় পার্টির পুনর্গঠন প্রক্রিয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদ। শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় তিনি এ ঘোষণা দেন। জাতীয় পার্টির পুনর্গঠন প্রক্রিয়ার পক্ষ থেকে সভাটির আয়োজন করা হয়। সভায় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সংসদের যুগ্ম মহাসচিব ড. আব্দুল্লাহ আল নাসেরের সভাপতিত্বে কেন্দ্রীয় ও জোট নেতারা বক্তব্য রাখেন।

বিদিশা বলেন, আজকের আলোচনা সভার মূল প্রতিপাদ্য বিষয় হচ্ছে সারা বাংলাদেশ জাতীয় পার্টিকে পুনরুজ্জীবিত করে গণজোয়ার সৃষ্টি করা। সেই লক্ষ্যে আমার সাংগঠনিক টিম গত চার মাস ধরে নিরলসভাবে কাজ করে। আমি আপনাদের বলেছিলাম চমকের পর চমক আসবে। তারই ধারাবাহিকতায় আগামী ২০ জানুয়ারির পরে শুরু হবে রোডমার্চ। তিনি বলেন, এ রোডমার্চ গণজাগরণের রোডমার্চ, গণতন্ত্রের জন্য রোডমার্চ, ৬৮ হাজার গ্রামবাংলার মানুষের মুখে হাসি ফোটানোর জন্য, একঝাঁক তরুণ নেতৃত্ব সৃষ্টি করার ও প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য এ রোডমার্চ।বিদিশা আশাবাদ ব্যক্ত করে বলেন, জাতীয় পার্টি আবার ঘুরে দাঁড়াবে। এ দেশের মেহনতি মানুষের কথা বলবে। হুসেইন মুহাম্মদ এরশাদের কথা বলবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর