সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আর্জেন্টিনার ঐতিহাসিক হ্যাটট্রিক শিরোপার হাতছানি কোপায় আর্জেন্টিনা-কলম্বিয়া ও ইউরো চ্যাম্পিয়নশিপ ইংল্যান্ড-স্পেন মুখোমুখি যুক্তরাষ্ট্রের ইতিহাসে কয়েকটি গুরুত্বপূর্ণ গুপ্তহত্যার প্রচেষ্টা নেপালের নতুন প্রধানমন্ত্রী কেপি শর্মা অলি তিন হাজার বাংলাদেশি কর্মী নেবে ইইউভুক্ত চার দেশ : পররাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি প্রদান দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না : প্রধানমন্ত্রী ট্রাম্পের ওপর হামলায় পররাষ্ট্রমন্ত্রীর নিন্দা রাষ্ট্রপতির কাছে স্মারকলিপি জমা দিলেন আন্দোলনরত শিক্ষার্থীরা ট্রাম্পের হামলাকারীর নাম পরিচয় জানালো এফবিআই

বিয়ে করলেন ভিকি-ক্যাটরিনা

ভয়েসবাংলা ডেস্ক / ১০৪ বার
আপডেট : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১

বিয়ে করলেন বলিউড অভিনেতা ভিকি কৌশল এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বৃহস্পতিবার রাজস্থানের বিলাসবহুল হোটেলের বারান্দায় নবদম্পতির ঝলক দেখা গেছে। বৃহস্পতিবার পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ক্যাটরিনা ও ভিকি। ভিকি ও ক্যাটরিনা উভয়ই চেয়েছিলেন তাদের বিয়ের জায়গা থেকে কোনও ছবি বা ভিডিও যেন ফাঁস না হয়। তবে সে খবর ও ছবি আড়ালে রাখতে পারেননি এই জুটি।

লাল লেহঙ্গা, গলায় মালা, মাথায় জড়োয়ার সাজ ছিল নববধূ ক্যাটরিনার। সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাকে সেজেছিলেন তিনি। ঘিয়ে রঙা শেরওয়ানি আর পাগড়িতে বরবেশে দেখা গেছে ভিকিকে। এ দুই তারকাকে পাশাপাশি দাঁড়িয়ে থাকতেও দেখা গেছে। আর একটি ছবিতে দেখা যাচ্ছে, বাজির আলোয় আলো হয়ে উঠেছে গোটা দুর্গ। নীচে অতিথিদের ভিড়।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, কাচের কাজ করা পালকি করে মণ্ডপে এসেছেন ক্যাটরিনা। ফুল দিয়ে সাজানো হয়েছিল কনের পালকি। আর সাদা ঘোড়ায় চেপে বিয়ে করতে এসেছিলেন ভিকি। শিশমহলের ভিতরে হয়েছে বিয়ের অনুষ্ঠান। হলুদ, কমলা, গোলাপি পর্দা ঘেরা রংবাহারি মণ্ডপে। মণ্ডপের চার দিকে তাঁবু খাটানো হয়েছিল অতিথিদের জন্য। বিয়েতে নেহা ধুপিয়া, অঙ্গদ বেদিসহ মোট ১২০ জন অতিথি এই বিয়েতে উপস্থিত ছিলেন। ৬ ডিসেম্বরই ভিকি ও ক্যাটরিনাসহ তাদের পরিবারের সদস্যরা বিয়ের জন্য এই বিলাসবহুল রিসোর্টে এসে উপস্থিত হন। এরপর বিয়ের আগে মেহেদি ও সঙ্গীত অনুষ্ঠান ৭ ও ৮ ডিসেম্বর হয়।

জানা গেছে, বিয়ের সন্ধ্যাতেই রিসেপশনের আয়োজন করেছেন ভিকি ও ক্যাটরিনার পরিবার। বিয়ের পর মুম্বাইয়ে আরও একটি রিসেপশন হবে, যেখানে বলিউড তারকাদের চাঁদের হাট বসবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর