সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
আর্জেন্টিনার ঐতিহাসিক হ্যাটট্রিক শিরোপার হাতছানি কোপায় আর্জেন্টিনা-কলম্বিয়া ও ইউরো চ্যাম্পিয়নশিপ ইংল্যান্ড-স্পেন মুখোমুখি যুক্তরাষ্ট্রের ইতিহাসে কয়েকটি গুরুত্বপূর্ণ গুপ্তহত্যার প্রচেষ্টা নেপালের নতুন প্রধানমন্ত্রী কেপি শর্মা অলি তিন হাজার বাংলাদেশি কর্মী নেবে ইইউভুক্ত চার দেশ : পররাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি প্রদান দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না : প্রধানমন্ত্রী ট্রাম্পের ওপর হামলায় পররাষ্ট্রমন্ত্রীর নিন্দা রাষ্ট্রপতির কাছে স্মারকলিপি জমা দিলেন আন্দোলনরত শিক্ষার্থীরা ট্রাম্পের হামলাকারীর নাম পরিচয় জানালো এফবিআই

বাসায় এসে তৈমুরকে মিষ্টি খাওয়ালেন আইভী

ভয়েসবাংলা প্রতিবেদক / ১৯৯ বার
আপডেট : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২

টানা তৃতীয়বারের মতো নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী পরাজিত স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকারের বাসায় মিষ্টি নিয়ে যান। সোমবার বিকাল ৫টায় শহরের মাসদাইর এলাকায় তৈমুর আলমের বাসায় পৌঁছান আইভী। এ সময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বাসায় প্রবেশের পর তারা কুশল বিনিময় করেন এবং একে অপরকে মিষ্টি খাওয়ান।

এ সময় সেলিনা হায়াৎ আইভী বলেন, তার (তৈমুর আলম) সঙ্গে আমার পারিবারিক সম্পর্ক। আমার বাবার কবরে গেলে, তার মায়ের মানে দাদির কবরেও যেতাম। নির্বাচন এলে অনেক কথা হয়। কিন্তু সেটা সাময়িক। নির্বাচন চলে গেছে, আমি মনে করি সেগুলো আমরা ভুলে সামনে এগিয়ে যাবো। সবাই মিলে নারায়ণগঞ্জে উন্নয়নের ধারা অব্যাহত রাখবো। তিনি বলেন, নির্বাচনে তৈমুর চাচার ছোট ভাই মাকছুদুল আলম খন্দকার খোরশেদ আবারও ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তাকে এর আগেও সহায়তা করেছি, এখনও করবো।

Aivy-1দলীয় নেতাকর্মীদের নিয়ে তৈমুর আলমের বাসায় আসেন আইভী

তৈমুর আলম বলেন, ‌রাজনীতিতে জয়-পরাজয় কোনও বিষয় না। তার (আইভী) সঙ্গে আমার পারিবারিক সম্পর্ক। ভাতিজি এসেছে চাচার বাসায়, অর্থাৎ মেয়ে এসেছে বাবার বাসায়। এখানে রাজনীতির কিছু নেই। তিনি বলেন, আইভীর বাবা আলী আহমদ চুনকার হাত ধরেই ছাত্র রাজনীতি শুরু করি। তার মাধ্যমে আমার রাজনীতিতে হাতেখড়ি। আইভী আর আমার সম্পর্ক রাজনীতির ঊর্ধ্বে। আমি তাকে সবকিছুতে সহায়তা করবো।

উল্লেখ্য, রবিবার (১৬ জানুয়ারি) নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আইভী এক লাখ ৫৯ হাজার ভোট পেয়ে মেয়র নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম পান ৯২ হাজার ভোট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর