শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ ও চীন সম্পর্ককে ‘ব্যাপক কৌশলগত সহযোগিতামূলক অংশীদারিত্বে’ উন্নীত করতে সম্মত প্রধানমন্ত্রী চীন সফর শেষে দেশে ফিরেছেন কোটাবিরোধীতা করে বিএনপি মুক্তিযুদ্ধবিরোধীতার প্রমাণ দিয়েছে: কাদের শাহবাগে পুলিশের সাঁজোয়া যান ঘিরে শিক্ষার্থীদের বিক্ষোভ হাইকোর্টের রায় প্রকাশ সরকার চাইলে কোটা সংস্কার করতে পারবে কোটা আন্দোলন নিয়ে ছাত্রলীগের সংবাদ সম্মেলন ইংল্যান্ডে বিবিসির সাংবাদিকের স্ত্রী-দুই কন্যাকে হত্যা বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ সমর্থন করে না চীন প্রধানমন্ত্রীর বেইজিং সফর দক্ষিণবঙ্গের উন্নয়নে সমর্থন, আশ্বাস নেই ঋণের কোটা আন্দোলনকারীদের জন্য আদালতের দরজা সবসময় খোলা: প্রধান বিচারপতি

বাংলাদেশে এসে ক্যাচ ছাড়া নিয়ে মন্তব্য করলেন হাসান আলী

ভয়েস বাংলা প্রতিবেদক / ২৪৮ বার
আপডেট : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১

অসাধারণ ক্রিকেট খেলে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে উঠেছিল পাকিস্তান। পুরো টুর্নামেন্টে ভালো খেললেও অস্ট্রেলিয়ার সঙ্গে সেমিফাইনালে এসে হোঁচট খায় তারা। আর তাতেই ফাইনাল খেলার স্বপ্ন শেষ হয়ে যায় বাবর আজমদের। ফাইনালের পথ থেকে ছিটকে যাওয়ার পেছনে বড় দায় গুরুত্বপূর্ণ সময়ে হাসান আলীর ক্যাচ মিস। সমালোচনার তীরে বিদ্ধ হওয়া এই পেসার বাংলাদেশ সফরে এসে ওই ক্যাচ নিয়ে মন্তব্য করেছেন।

শেষ ৯ বলে অস্ট্রেলিয়ার জিততে প্রয়োজন ছিল ২০ রান। শাহীন আফ্রিদির করা ১৯তম ওভারের দ্বিতীয় বলে মিড উইকেটে উড়িয়ে মারেন ম্যাথু ওয়েড। কিন্তু বল তালুবন্দি করতে ব্যর্থ হন হাসান। এই মিসেই সব শেষ। কারণ বেঁচে যাওয়া ওয়েড পরের তিন বলে টানা ছক্কায় এক ওভার আগেই অস্ট্রেলিয়ার দ্বিতীয় টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনাল নিশ্চিত করেন। হাসানের ক্যাচ মিস পাকিস্তানকে ফাইনালে তুলতে দেয়নি- এমনটাই মনে করেন অনেকে। অধিনায়ক বাবারও ওই ক্যাচ মিসকে কাঠগড়ায় তুলেছেন। যদিও চারপাশ থেকে ধেঁয়ে আসা নানা সমালোচনাতেও চুপ ছিলেন হাসান। তবে সিরিজ খেলতে বাংলাদেশে এসে অবশেষে টুইটারের মাধ্যমে প্রতিক্রিয়া দেখালেন পাকিস্তানি পেসার।

বাংলাদেশে এসে হোটেলে বসে টুইটারে নিজের প্রতিক্রিয়ায় হাসান জানিয়েছেন, সবার থেকে খারাপ লাগাটা তারই বেশি। এই মুহূর্তে হোটেল সোনারগাঁওয়ে রুম কোয়ারেন্টিনে থাকা ডানহাতি পেসারের টুইট, ‘আমি জানি আপনারা সবাই হতাশ। কারণ আমার পারফরম্যান্স আপনাদের প্রত্যাশা পূরণ করেনি। বিশ্বাস করুন আমার চেয়ে হতাশ কেউ নয়। আমার কাছ থেকে প্রত্যাশা সরিয়ে নেবেন না। পাকিস্তানের ক্রিকেটকে আমি সর্বোচ্চ পর্যায় থেকে সেবা দিতে চাই। এবারের অভিজ্ঞতা আমাকে আরও বেশি শক্তিশালী হতে সাহায্য করবে।’ ক্যাচ ছাড়াকে ‘খেলার একটা অংশ’ বলে অনেক সাবেক ক্রিকেটার অবশ্য পাশে দাঁড়িয়েছেন পাকিস্তানি এই পেসারের। এমনকি অধিনায়ক বাবর ম্যাচ হারের কারণ হিসেবে ক্যাচ মিসকে টার্নিং পয়েন্ট মনে করলেও হাসানকে দুষতে নারাজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর