বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
শিরোনাম :
ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার ও গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, সংঘর্ষ-ভাঙচুরের ঘটনায় অভিযান চালিয়ে আমরা অনেককে গ্রেফতার করেছি। তারা আমাদের অনেক নাম দিয়েছে। যারা জড়িত সকলের নাম আছে। সময় হলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব। বুধবার (১৭ জুলাই) বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ভিসি চত্বরে সাংবাদিকদের সামনে তিনি এসব কথা বলেন। হারুন বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা রেলের স্লিপার খুলতে পারে না, মেট্রো স্টেশন ভাঙচুর করতে পারে না, হাইওয়েও আটকাতে পারে না। বিশেষ একটি মহল তাদের ওপর ভর করে এমন কার্যক্রম চালাচ্ছে। জড়িত সবার নাম আছে, সময় হলে ব্যবস্থা: ডিবি হারুন কোটা আন্দোলনের কর্মসূচি বিএনপি-জামায়াত ঠিক করে দিচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী কোটা সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই ঢাকায় বৃহস্পতিবার মুক্তিযোদ্ধা সমাবেশের ডাক হল ছাড়ছেন ঢাবি শিক্ষার্থীরা ঢাবি ক্যাম্পাসজুড়ে পুলিশ, হলগুলো ফাঁকা সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের হত্যাকাণ্ড ও অনভিপ্রেত ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত করা হবে: প্রধানমন্ত্রী আদালতের রায় আসা পর্যন্ত শিক্ষার্থীদের ধৈর্য ধরার আহ্বান প্রধানমন্ত্রীর

নারায়ণগঞ্জবাসী খুন সন্ত্রাসের বিরুদ্ধে নৌকার পক্ষে রায় দিতে প্রস্তুত হয়ে আছে: প্রচারণার শেষ দিনে আইভী

ভয়েসবাংলা প্রতিবেদক / ১৪০ বার
আপডেট : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের প্রচারণা শেষ হচ্ছে শুক্রবার (১৪ জানুয়ারি) রাত ১২টায়। শেষ দিনে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত প্রচারণা, পথসভা ও গণমিছিল করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। এ সময় তার সঙ্গে ছিলেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এস এম কামল হোসেন, আহমেদ হোসেন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনসহ অনেকে।

বিকাল নগরীর রেলগেটে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে আয়োজিত পথসভায় নৌকার এ প্রার্থী বলেন, ১৮ বছর ধরে নারায়ণগঞ্জের উন্নয়নের জন্য কাজ করে আসছি। ২০০৩ সালে যখন আওয়ামী লীগের পক্ষে নির্বাচন করি, তখন অনেকে দেশ ছেড়ে পালিয়ে ছিলেন। আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জের মানুষ অন্যায় অত্যাচার, খুন সন্ত্রাসের বিরুদ্ধে কাজ করতে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। তিনি বলেন, এই নৌকা হচ্ছে বঙ্গবন্ধুর, একাত্তরের, শেখ হাসিনার ও আইভীর। এই নৌকার বিজয় হবে। আমি  নারায়ণগঞ্জের ২৭টি ওয়ার্ডে ঘুরে ঘুরে দেখেছি- মাটি ও মানুষ নৌকার পক্ষে রায় দেওয়ার জন্য প্রস্তুত হয়ে আছে।

আইভী বলেন, নারায়ণগঞ্জের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক টাকা দিয়েছেন। এই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি নারায়ণগঞ্জবাসীকে আবারও নৌকায় ভোট দিয়ে সেবা করার সুযোগ চেয়েছেন। আমি সন্ত্রাস, দুর্নীতির বিরুদ্ধে কথা বলি। এই কথা চলমান থাকবে। যেকোনও সময় কিছু ঘটে যেতে পারে। আমার বাবা আলী আহমেদ চুনকা সারাজীবন আপনাদের সেবা করে গেছেন। আমি আমার বাবার পথ অনুসরণ করে আপনাদের সেবা করে যেতে চাই। এই নারায়ণগঞ্জে ত্বকী, চঞ্চল, আশিকসহ যত হত্যাকাণ্ড হয়েছে এর বিচারের দাবিতে লড়াই চালিয়ে যাবো। জীবনের শেষ দিন পর্যন্ত নারায়ণগঞ্জবাসীর সেবা করতে চাই। পরে আইভীর নেতৃত্বে বিশাল একটি র‌্যালি শহর প্রদক্ষিণ করে।

নানক বলেন, আগামী ১৬ জানুয়ারি নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ। কিন্তু এই সুষ্ঠু নির্বাচনে কেউ যদি বিশৃঙ্খলা সৃষ্টি, সন্ত্রাসী কর্মকাণ্ড করতে চায়- তাদের প্রতিহত করা হবে। কোন হুমকি-ধমকি মানা হবে না। আইভী নারায়ণগঞ্জের জনপ্রিয় মেয়র। আগামী ১৬ জানুয়ারি লক্ষাধিক ভোটের ব্যবধানে নৌকা বিজয়ী হবে। কোনও ষড়যন্ত্র এই বিজয় রুখতে পারবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর