বুধবার, ১২ জুন ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
সৌদি আরবে পৌঁছেছেন ১৫ লাখের বেশি বিদেশি হজযাত্রী বৃষ্টিতে ভেসে গেলো নেপাল-শ্রীলঙ্কা ম্যাচ, সুপার এইটে দক্ষিণ আফ্রিকা বেনজীরের আরো সম্পত্তি ও টেলিভিশন ক্রোকের নির্দেশ বিদ্যুতের প্রিপেইড মিটারে গ্রাহকদের ভোগান্তি, তদন্তের নির্দেশ হাইকোর্টের দেশের কারাগারে ৩৬৩ বিদেশি, বেশি ভারতের ছয় অঞ্চলে তাপপ্রবাহ, অস্বস্তিকর গরম থাকতে পারে কয়েকদিন কুয়েতে শ্রমিকদের আবাসিক ভবনে আগুন, নিহত ৪১ ড. ইউনূসের যাবজ্জীবন কারাদণ্ড হতে পারে: দুদক পিপি ব্রিকসে বাংলাদেশ যুক্ত হলে সহযোগিতার নতুন দুয়ার খুলবে তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে: সংসদে প্রধানমন্ত্রী

একরাতে নৃত্য পরিবেশন করে জারদারির কাছে ১০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন ঐশ্বরিয়া!

ভয়েসবাংলা ডেস্ক / ১৯০ বার
আপডেট : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

বিতর্ক যেন পিছু ধরেছে ঐশ্বরিয়া রাই বচ্চনের। গত বছর শেষে পানামা কেলেঙ্কারিতে জেরার মুখোমুখি হয়েছিলেন। আর চলতি বছরের শুরুতে আবারও বিতর্ক চলছে ঐশ্বর্যকে নিয়ে। তবে ইস্যুটি বেশ পুরনো।

পাকিস্তানের প্রাক্তন প্রেসিডেন্ট আসিফ আলি জারদারি নাকি ঐশ্বর্যকে ১০ কোটি রুপি দিয়েছিলেন। আর সেটা তার ব্যক্তিগত একটি অনুষ্ঠানে নাচার জন্য! ঘটনাটা ২০০৮ সালের। এমন দাবি করেছেন পাকিস্তানের রাজনৈতিক বিশ্লেষক শাহিদ মাসুদ। ওই ‘ঘটনা’র সময় পাকিস্তানের একটি টেলিভিশন চ্যানেলে লাইভ চ্যাট শো করতেন মাসুদ।

জারদারির একটি ঘনিষ্ঠ সূত্রের মাধ্যমে তিনি জানতে পারেন, পাক প্রেসিডেন্টের বাসভবনের অনুষ্ঠানে একরাতে নৃত্য পরিবেশন করেন ঐশ্বরিয়া। সে জন্যই নাকি তাকে ১০ কোটি টাকা দেন জারদারি! তবে বিষয়টি নিয়ে কোনও প্রমাণ উপস্থাপন করেননি এই উপস্থাপক-বিশ্লেষক।

১৯৯৪ সালে বিশ্বসুন্দরীর খেতাব জয় করার পর অভিনয় জগতে প্রবেশ করেন এই সুন্দরী। নিজের প্রতিভার মাধ্যমে জনপ্রিয় হওয়ার পাশাপাশি বেশ কিছু বিতর্কেও জড়িয়েছেন তিনি। অন্যদিকে, গত বছর পানামা পেপার্স লিক মামলায় নাম জড়িয়েছিল ঐশ্বর্যর‌। দিল্লির কেন্দ্রীয় তদন্ত সংস্থা ইডির দফতরে টানা ছয় ঘণ্টা জেরা হয় তার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর