সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আর্জেন্টিনার ঐতিহাসিক হ্যাটট্রিক শিরোপার হাতছানি কোপায় আর্জেন্টিনা-কলম্বিয়া ও ইউরো চ্যাম্পিয়নশিপ ইংল্যান্ড-স্পেন মুখোমুখি যুক্তরাষ্ট্রের ইতিহাসে কয়েকটি গুরুত্বপূর্ণ গুপ্তহত্যার প্রচেষ্টা নেপালের নতুন প্রধানমন্ত্রী কেপি শর্মা অলি তিন হাজার বাংলাদেশি কর্মী নেবে ইইউভুক্ত চার দেশ : পররাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি প্রদান দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না : প্রধানমন্ত্রী ট্রাম্পের ওপর হামলায় পররাষ্ট্রমন্ত্রীর নিন্দা রাষ্ট্রপতির কাছে স্মারকলিপি জমা দিলেন আন্দোলনরত শিক্ষার্থীরা ট্রাম্পের হামলাকারীর নাম পরিচয় জানালো এফবিআই

আবার ঢাকায় গাইবেন রাহাত

ভয়েস বাংলা প্রতিবেদক / ৬ বার
আপডেট : বুধবার, ১০ জুলাই, ২০২৪

উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী নুসরাত ফতেহ আলী খানের ভাতিজা রাহাত ফতেহ আলী খান পাকিস্তানের পাশাপাশি বলিউডের ছবিতে গান গেয়ে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন প্রায় গোটা বিশ্বে। গেয়েছেন বাংলা গানও। সরাসরি গান শুনিয়ে বেশ ক’বার মাতিয়েছেন ঢাকার মঞ্চ।
ফের ঢাকার মঞ্চ মাতাতে যাচ্ছেন এই গুণী। আগামী ২০ জুলাই ঢাকার একটি কনসার্টে পারফর্ম করবেন তিনি। জানা গেছে, বাই হিয়ার নাউ (বিএইচএন) নামের একটি ই-কমার্স প্ল্যাটফর্মের আয়োজনে হচ্ছে এই কনসার্ট।
গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করে বিএইচএন জানিয়েছে, শিগগিরই প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে টিকিট ও ভেন্যু সম্পর্কে জানানো হবে।
এদিকে ফেসবুকে এ শিল্পীর আগমনী বার্তা দিয়ে ছোট্ট একটি ভিডিও পোস্ট করেছে বিএইচএন। ক্যাপশনে লেখা, ‘আগামী ২০ জুলাই ২০২৪-এ রাহাত ফতেহ আলী খানের মায়াবী সুরে মুগ্ধ হতে চলে আসুন। পাশাপাশি ওই পোস্টে যোগ করা হয়েছে একটি ইভেন্ট লিংকও। যারা রাহাতের গান সরাসরি উপভোগ করতে চান তাদের প্রি-রেজিস্ট্রেশন চলছে এখন।
এর আগে গত ৭ জুন বিএইচএনের আয়োজনে একটি ফ্যাশন শোতে অংশ নিয়েছিলেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল। সংগীতশিল্পী লাকী আলীও এসেছিলেন প্রতিষ্ঠানটির ব্যানারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর